ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাহবাগে সড়ক আবরোধ করে বিক্ষোভ করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

‘প্রভাবশালীরা বিচারকে ভিন্ন খাতে নিতে চাচ্ছে’

ফেসবুক থেকে ব্যারিস্টার সুমনের আয় কত?

তৃতীয় লিঙ্গের মানুষকে নিজের বাসায় কাজ দিলেন মন্ত্রী

জেবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

গ্রাউন্ড ফিল্ডিংয়ে বাংলাদেশের কঠোর অনুশীলন

পুরোদমে প্রস্তুতি শুরু তামিমের

কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ও সুরে ‘বাংলার ঢোল বাজবে রে আজ’ শিরোনামের গান। কণ্ঠ দিয়েছেন কিশোর দাস এবং নন্দিতা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘বছর ঘুরে এলো ফিরে’ শিরোনামের গান। সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন সালমা, কোনাল, সাব্বির ও আজিজ।

সম্প্রীতির বার্তা নিয়ে অনলাইন ও ইউটিউবে মুক্তি পেলো রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮ নিয়ে গান। ‘বিশ্ব তোমার দৃষ্টি ফেরাও’ শিরোনামের এ গানটি লিখেছেন এবং সুর করেছেন মাহবুবুল এ খালিদ।

চীনের তৈরী এজি৬০০ নামের বিশ্বের সর্ববৃহৎ উভচর বিমান এই প্রথম রোববার ১ ঘণ্টার উড্ডয়ন সফলভাবে সম্পন্ন করেছে।

এক দিনে চার লাখ, স্বপ্নগুলো বেঁচে থাক...মনদীপ ঘরাই

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘বছর ঘুরে এলো ফিরে’ শিরোনামের গান। সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন সালমা, কোনাল, সাব্বির ও আজিজ।

ওয়ালটন বাংলাদেশ-ভারত হুইলচেয়ার ক্রিকেট সিরিজ

বন্ধু দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘ও বন্ধু, বন্ধু গো আমার’ শিরোনামের গান। সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন কোনাল ও রাজীব।

বাবা দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘বাবা আমার বাবা’ শিরোনামের গান। সুর করেছেন আতিকুর রহমান রোমান। কণ্ঠ দিয়েছেন সংগীতা।

মাশরাফিকে এক নজর দেখতে...

সাপ উগরে দিল আস্ত সাপ!

সিয়াম সাধনার পবিত্র মাস রমজান উপলক্ষে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গানে ‘রমজান (ওরে ভাই মুসলমান)’। গানটির সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কোনাল, মুহিন, আজিজ ও রন্টি।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানিয়ে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান ‘অগ্নিবীণার ফুল’। গানটির সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন রাজীব ও লেমিস।

মা দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘হ্যাপি মাদারস ডে’ শিরোনামের গান। সুর করেছেন আতিকুর রহমান রোমান। কণ্ঠ দিয়েছেন সংগীতা ও প্রিয়াংকা বিশ্বাস।

বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান। সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কনা

গরিলা সুন্দরীর ব্যালে নৃত্য (ভিডিও)! প্রাণীদের এত অদ্ভুত ক্ষমতা, না জানি মানুষের ক্ষমতার সীমা কোথায়!

মহান মে দিবসে শ্রমজীবী মানুষের প্রতি সহমর্মিতা ও নায্য আচরণের আহ্বান জানিয়ে মানবদরদী কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান