ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

সম্প্রীতির বার্তা নিয়ে অনলাইন ও ইউটিউবে মুক্তি পেলো রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮ নিয়ে গান। ‘বিশ্ব তোমার দৃষ্টি ফেরাও’ শিরোনামের এ গানটি লিখেছেন এবং সুর করেছেন মাহবুবুল এ খালিদ।

চীনের তৈরী এজি৬০০ নামের বিশ্বের সর্ববৃহৎ উভচর বিমান এই প্রথম রোববার ১ ঘণ্টার উড্ডয়ন সফলভাবে সম্পন্ন করেছে।

এক দিনে চার লাখ, স্বপ্নগুলো বেঁচে থাক...মনদীপ ঘরাই

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘বছর ঘুরে এলো ফিরে’ শিরোনামের গান। সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন সালমা, কোনাল, সাব্বির ও আজিজ।

ওয়ালটন বাংলাদেশ-ভারত হুইলচেয়ার ক্রিকেট সিরিজ

বন্ধু দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘ও বন্ধু, বন্ধু গো আমার’ শিরোনামের গান। সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন কোনাল ও রাজীব।

বাবা দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘বাবা আমার বাবা’ শিরোনামের গান। সুর করেছেন আতিকুর রহমান রোমান। কণ্ঠ দিয়েছেন সংগীতা।

মাশরাফিকে এক নজর দেখতে...

সাপ উগরে দিল আস্ত সাপ!

সিয়াম সাধনার পবিত্র মাস রমজান উপলক্ষে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গানে ‘রমজান (ওরে ভাই মুসলমান)’। গানটির সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কোনাল, মুহিন, আজিজ ও রন্টি।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানিয়ে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান ‘অগ্নিবীণার ফুল’। গানটির সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন রাজীব ও লেমিস।

মা দিবস উপলক্ষ‌্যে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা ‘হ্যাপি মাদারস ডে’ শিরোনামের গান। সুর করেছেন আতিকুর রহমান রোমান। কণ্ঠ দিয়েছেন সংগীতা ও প্রিয়াংকা বিশ্বাস।

বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান। সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কনা

গরিলা সুন্দরীর ব্যালে নৃত্য (ভিডিও)! প্রাণীদের এত অদ্ভুত ক্ষমতা, না জানি মানুষের ক্ষমতার সীমা কোথায়!

মহান মে দিবসে শ্রমজীবী মানুষের প্রতি সহমর্মিতা ও নায্য আচরণের আহ্বান জানিয়ে মানবদরদী কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদের লেখা গান

দেখুন, টর্নেডো কেমন হয়?- শনিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের টেক্সাসের ক্যানটন শহরে এ টর্নেডোর আঘাতে পাঁচজন নিহত হন।

ভয়ংকর! চাকা ছাড়া বিমানের অবতরণ। শনিবার চার আরোহী নিয়ে বেলিজ থেকে আসার সময় মধ্যপথে এক চাকাসহ কিছু অংশ খুলে পড়ে যাওয়ায় জ্বালানি ফুরিয়ে ফ্লোরিডার সারাসোটা-ব্রাডেনটন বিমানবন্দরে অবতরণের জন্য কয়েক ঘণ্টা আকাশে চক্কর দেয় বিমানটি। আরোহীরা সবাই ভালো আছেন।

বরফের মহাদেশ আর্কটিকে রাশিয়ার সামরিক ঘাঁটি

৩১ মার্চ ২০১৭, সর্বাধুনিক ও সর্ববৃহৎ বোয়িং ৭৮৭-১০ বিমানের উদ্বোধনী ফ্লাইট। ২০১৮ সালে এই ড্রিমলাইনারে উড্ডয়ন করতে পারবেন যাত্রীরা

যে পানে আগুন জ্বলে

যুক্তরাষ্ট্রের রেলস্টেশনে তুষার সুনামি

বাহুবলি-টু এর ট্রেইলার

কবি গোলাম মোস্তফার বাড়ি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ