ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মন ভালোবেসে যায়…

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-১৭ ৬:৩৮:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৭ ৬:৫০:৪৩ পিএম
‘মন ভালোবেসে যায়’ মিউজিক্যাল ফিল্মের দৃশ্যে জ্যোতি মজুমদার
Walton AC 10% Discount

আমিনুল ইসলাম শান্ত : মিড লং শটে- পাহাড়ি বাড়ি। বাড়ির বেলকুনিতে দাঁড়িয়ে ভেজা চুল মুছছেন এক নারী। তার পরনে সাদা রঙের শাড়ি। পরের দৃশ্যে দেখা যায়- এ নারী অন্য কেউ নন তিনি মডেল জ্যোতি মজুমদার। এমন দৃশ্য দেখা যায় ‘মন ভালোবেসে যায়’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে।   

আজ শুক্রবার (১৭ মার্চ) সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে মিউজিক্যাল ফিল্মটি। জীবন মাহমুদের কথায় এতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান। মডেল হিসেবে অভিনয় করেছেন জ্যোতি মজুমদার, আফরান অনিকসহ অনেকে। গল্প ভাবনা ও পরিচালনা করেছেন তপু খান।

খাগড়াছড়ির চমৎকার লোকেশনে এ মিউজিক্যাল ফিল্মের দৃশ্যধারণের কাজ হয়েছে। পুরো ফিল্মে রোমান্টিক ও বেদনাজড়িত একটি গল্প রয়েছে। নির্মাণেও মুন্সিয়ানা দেখিয়েছেন নির্মাতা।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে রাইজিংবিডিকে তপু খান বলেন, ‘সাজেকে গিয়ে ফিরতে অনেক সময় লেগে যায়। আর সময়টা থাকে নির্ধারিত। তাই শুটিং শিডিউল অনেক টাফ ছিল। শুটিংয়ের শেষের দিন শুটিং করতে করতে দেরি হয়ে গিয়েছিল। সাজেকে আর্মিদের এস্কট বিকাল ৩টায় ছেড়ে যায় কিন্তু আমাদের শুটিং শেষ হয় বিকাল ৪টায়। তারপর গাইড ছাড়া লাইফ রিস্ক নিয়ে শুটিং ইউনিটসহ ওই রাস্তা দিয়ে ফিরেছিলাম। এটা অনেক রোমাঞ্চকর অভিজ্ঞতা ছিল। সবাই খুব ভয়ে ছিলাম। তবে সাজেকে স্থানীয় লোকজন ও আর্টিস্টরা অনেক সহযোগিতা করেছিল।’

নাটক নির্মাণ নিয়েই বেশি ব্যস্ত থাকেন নির্মাতা তপু। তবে নিজেকে একটু ভিন্নভাবে দেখার জন্যই সম্প্রতি মিউজিক্যাল ফিল্মে হাত দিয়েছেন এই নির্মাতা।     

এর আগে ‘পাতার বাঁশি’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন তপু। এটি প্রকাশের পর দর্শকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন এই নির্মাতা। এ ছাড়া দিলশাদ জাহান কনার গাওয়া একটি গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম তৈরি করেছেন তিনি। এখনো এটি মুক্তি পায়নি। তা ছাড়াও বেশ কিছু মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন এই নির্মাতা। এর মধ্যে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের গাওয়া গান নিয়ে নির্মিত মিউজিক্যাল ফিল্মটি খুব শিগগিরই মুক্তি পাবে বলেও জানান তিনি।

দেখুন : ‘মন ভালোবেসে যায়’ গানটি  

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৭/শান্ত/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge