ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল ব্র্যান্ডের অভিনব প্রচার

সাগর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২৮ ৮:৫৮:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৮:৪৯:০৬ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক : মার্সেল পণ্য ক্রয় করলে ক্রেতারা পেতে পারেন লাখ লাখ টাকা ক্যাশব্যাক সুবিধা।  কুমিল্লা জেলার বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।

ইতিমধ্যে ইলেক্ট্রনিক্স পণ্যের ক্রেতাদের মন জয় করে নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। মার্সেল ব্র্যান্ডের Exclusive ডিস্ট্রিবিউটর মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স সম্প্রতি কুমিল্লার হোমনা থানায় এবং এর আশেপাশের এলাকায় এক অভিনব প্রচার করে, যা এলাকায় এক ভিন্ন আমেজ তৈরি করে। এতে ১০০টি মোটরসাইকেল, ৮টি পিকআপ, এবং ১টি লঞ্চ ব্যবহার করা হয়।

প্রচারে প্রায় ৫০০ জন অংশগ্রহণ করেন। এলাকায় মোটরসাইকেল এবং পিকআপ এর মাধ্যমে সড়ক পথে ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং ব্যান্ডপার্টি যোগ হয়ে রোডশোতে অংশ নেয়।



মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী আরিফুল হক বলেন, মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। বর্তমানে মার্সেল বাজারে বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেল এর পণ্য সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করছে।

জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন-৪। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডিটিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য।



রাইজিংবিডি/কুমিল্লা/২৮ ফেব্রুয়ারি ২০১৯/সাগর/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge