ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মোটরসাইকেল স্ট্যান্টবাজি করলেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১৯ ৬:২২:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৯ ৬:২২:২৫ পিএম
Walton AC 10% Discount

আন্তর্জাতিক ডেস্ক : মোটরসাইকেল নিয়ে স্ট্যান্টবাজি করলেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো। শনিবার জাকার্তায় ছিল এশিয়ান গেমসের ১৮তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে এই ভিডিওটি দেখানো হয়েছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেসিডেন্টের এই  স্ট্যান্টবাজির ভিডিও পোস্ট করার পর তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা গেছে, এশিয়ান গেমসের ১৮তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে প্রেসিডেন্ট ভবন থেকে উইদোদোকে নিয়ে বের হয় তার গাড়িবহর। কিন্তু কিছু দূর যাওয়ার  পর তার গাড়িবহর যানজটে আটকা পড়ে। এসময় লাল টাই ও কালো স্যুট পরিহিত উইদোদো গাড়ি থেকে নেমে আসেন এবং তার বহরে থাকা নিরাপত্তা কর্মকর্তার একটি মোটরসাইকেল চেয়ে নেন। হেলমেট পরেই মোটরসাইকেল নিয়ে থেমে থাকা একটি লরির ওপর দিয়ে উঠিয়ে দিয়ে উড়ে যান। প্রেসিডেন্টের মোটরসাইকেলের সঙ্গ ছুটতে শুরু করে দেহরক্ষীদের আরো দুটি মোটরসাইকেল। এক পর্যায়ে রাস্তা পারাপারের জন্য অপেক্ষারত স্কুলশিক্ষার্থীদের দেখে মোটরসাইকেল থামান উইদোদো এবং তাদের পারাপারের সুযোগ করে দেন। পরে তিনি মোটরসাইকেল নিয়ে উদ্বোধনী মঞ্চে হাজির হন এবং সেখান থেকে ভবনের নিচতলায় যেয়ে মোটরসাইকেল রেখে মঞ্চে ফিরে আসেন।

শনিবার ভিডিওটি ইউটিউবে পোস্ট করার পর ৮ লাখ বার দেখা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে উইদোদোকে হলিউড অভিনেতা টম ক্রুজের সঙ্গে তুলনা করেছেন কেউ কেউ।

ভিডিও :

 



রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৮/শাহেদ

Walton AC
     
Walton AC
Marcel Fridge