ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাবা হচ্ছেন কপিল

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৪ ২:৫৬:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৪ ২:৫৬:৪৪ পিএম
গিনি চাতার্থ ও কপিল শর্মা
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: বাবা হচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘তারা কয়েকদিন আগেই খবরটি পেয়েছে, গিনির মা হওয়ার তারিখ ডিসেম্বরে। কপিল বর্তমানে তার জনপ্রিয় কমেডি শো, দ্য কপিল শর্মা শো নিয়ে ব্যস্ত, তবে বর্তমানে তিনি তার শুটিংয়ের শিডিউল এমনভাবে করে নিয়েছেন যেন গিনিকে বেশি সময় দিতে পারেন। গিনিও শুটিং সেটে তার সঙ্গে আসছেন, যেন একত্রে সময় কাটাতে পারেন। এছাড়া শুটিং সেটে গিনির কোনো সমস্যা না হয় সেদিকে সহকর্মীরাও খেয়াল রাখছেন। বাড়িতে কপিলের মা তার দেখাশোনা করছেন। গিনির পরিবারের সদস্যরাও জলন্ধর থেকে মুম্বাইয়ে এসেছেন।’

বেশ কিছুদিন প্রেম করার পর গত বছর ডিসেম্বরে গিনি চাতার্থের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কপিল শর্মা। ভারতের পাঞ্জাবের জলন্ধরে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরবর্তী সময়ে বেশ জাঁকজমকভাবে এ জুটির বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এতে বলিউডের প্রথম সারির অনেক তারকা উপস্থিত ছিলেন।

মাঝে দীর্ঘদিন শো থেকে বিরতিতে ছিলেন কপিল। বিয়ের কয়েকদিন পর থেকে আবারো তার ‘দ্য কপিল শর্মা শো’ শুরু করেন তিনি। বর্তমানে এই শো নিয়েই ব্যস্ত এই কমেডিয়ান।




রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge