ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ধান কেটে মাড়াই করে দিল পুলিশ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৪:৪০:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ৪:৪০:১০ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, রংপুর : শ্রমিকের অভাবে ধান কাটতে কৃষকরা যখন হিমসিম খাচ্ছে, সেই সময় কৃষকের পাশে দাঁড়ালো রংপুর মেট্রোপলিটন পুলিশ।

শনিবার দুপুরে নগরীর ৪নং ওয়ার্ডের খটখটিয়া এলাকার কৃষক আব্দুল মজিদের ২০ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে দিয়েছে পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের নেতৃত্বে পুলিশ সদস্যরা।

এ সময় কৃষক আব্দুল মজিদ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, শ্রমিকের অভাবে ধান কাটা সম্ভব হচ্ছিল না। শ্রমিকরা ২০ শতক জমির ধান কাটার জন্য ১০০০ টাকা দাবি করেছে। এই টাকা তার পক্ষে দেওয়া সম্ভব নয়। কারণ ধানের দাম খুব কম। ধানের ক্রেতাও পাওয়া যাচ্ছে না।

এ সময় তার জমির ধান কেটে মাড়াই করে দেয়ায় জন্য তিনি পুলিশ কমিশনারসহ সবাইকে ধন্যবাদ জানান এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পুলিশ কমিশনার বলেন, বাংলাদেশের পুলিশ ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় দেশের জন্য কাজ করেছে। দেশের মানুষের পাশে ছিল, এখনো আছে।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয়, সেজন্য পুলিশ নিজ উদ্যোগে ধান কাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপপুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার (হেডকোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



রাইজিংবিডি/রংপুর/২৫ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge