ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৬-১২ এপ্রিল)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০৬ ১২:০৫:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৬ ১২:১০:০৬ পিএম
Walton AC 10% Discount

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৬ থেকে ১২ এপ্রিল ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সপ্তাহটি আপনার জন্য ভালো যেতে পারে। তবে বুদ্ধিমত্তার সঙ্গে সময়ের প্রতিটি মুহূর্ত কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার বিশেষ কোনো দক্ষতার মাধ্যমে অন্যকে অনুপ্রাণিত করার সুযোগ পেতে পারেন। অর্থপ্রাপ্তি হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনার কর্মকৌশল ও কর্মদক্ষতা সাফল্যের পথে আপনাকে এগিয়ে রাখবে। অপ্রাসঙ্গিক বিষয়ে আলাপচারিতা এড়িয়ে চলুন। অন্যথায় কোনো ধরনের ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। রাগের মাথায় কারো সঙ্গে এমন আচরণ করা ঠিক হবে না যা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : ‍সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। নির্ধারিত সময়ে হাতের কাজ শেষ করা কারো কারো জন্য কঠিন হতে পারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করার চেষ্টা করুন। সম্পর্ক নষ্ট হতে পারে এমন কিছু না করলেই ভালো করবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কারো কাছ থেকে কোনো প্রস্তাব পাওয়ার পর আগে তা যাচাই বাছাই করে নিন। ভুল সিদ্ধান্ত আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতার প্রয়োজন আছে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য কিংবা সহযোগিতা আশা করতে পারেন। পারিবারিক সম্পর্ক উন্নয়নে ভালো কিছু করার চেষ্টা করুন। সবক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ভাগ্যোন্নয়নে আপনার বিশেষ কোনো পদক্ষেপে সফলতা আসতে পারে। কারো কারো ক্ষেত্রে আইনগত বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো অগ্রগতি হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : অভিজ্ঞ কারো কাছ থেকে সঠিক পথনির্দেশনা পেতে পারেন। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন। কারো কারো তীর্থভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাক্ষেত্রে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কেউ কেউ কর্মক্ষেত্রে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বাড়তে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : সাময়িকভাবে সময় কিছুটা কম ভালো যেতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে সামাজিক বদনামের আশঙ্কা রয়েছে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে আপনার দক্ষতা ও যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। ভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কোনো বিষয়ে কারো সঙ্গে মতের অমিল হতে পারে। বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। দৈনন্দিন কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। মন ভালো রাখতে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক আলোচনা ফলপ্রসূ হতে পারে। কর্মক্ষে্ত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। কারো সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে এমন কিছু না করলে ভালো করবেন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। মৌসুমী পণ্যের ব্যবসায়ে সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। প্রেম রোমাঞ্চ শুভ। শরীর স্বাস্থ্যের বিষয়ে আরো যত্নশীল হলে ভালো করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় আপনার মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। ক্রীড়াক্ষেত্রে সতর্কতার প্রয়োজন আছে। অসতর্কতায় কোনো ধরনের ঝুঁকির আশঙ্কা রয়েছে। পারিবারিক সম্পর্ক আনন্দময় হবে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com



রাইজিংবিডি/ঢাকা/৬ এপ্রিল ২০১৯/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge