ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভালোবাসায় কোন রাশি কেমন?

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-২৭ ৭:৫৩:৪১ এএম     ||     আপডেট: ২০১৭-০৪-০৫ ৮:০৭:৫৩ পিএম
প্রতীকী ছবি
Walton AC 10% Discount

ফজলে আজিম : একেকজনের ক্ষেত্রে ভালোবাসার বহিঃপ্রকাশ হয় একেক রকম। চলুন জেনে নেয়া যাক রাশি অনুযায়ী জাতক-জাতিকাদের ভালোবাসার প্রকাশ কেমন হয়।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : এরা যাদেরকে ভালোবাসে অবলীলায় তা প্রকাশ করতে পারে। এ রাশির ছেলে কিংবা মেয়ে উভয়ে এ বিষয়ে সাহসী আর স্পষ্টবাদী।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : এ রাশির ছেলে মেয়েদের চোখগুলো এমনিতেই অনেক সুন্দর হয়। আর তাই সহজে যে কেউ এদের প্রেমে পড়ে। এরা একটু রোমান্টিক ও বটে। এরা চায় অপরপক্ষ বলুক, আমি তোমাকে ভালোবাসি।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  বাচন ও ব্যক্তিত্বের জন্য অনেকেই এদের প্রেমে পড়ে। আপনি যদি মনযোগী শ্রোতা হন তবে মিথুন রাশির সঙ্গে জমবে বেশ। কারণ এরা গল্প করতে খুব ভালোবাসে। ভালোবাসার কথা এরা মুখে বলে কিংবা কাগজে লিখেও জানাতে পারে। যদিও এখন আর কাগজে প্রেমপত্র লেখা হয় না।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : এদের হৃদয় যেমন ভালোবাসায় পরিপূর্ণ তেমনি মান-অভিমান ও এদের মধ্যে একটু বেশি। ভালোবাসার মানুষের প্রতি এরা খুবই যত্নশীল। এদের বুঝতে পারা সহজ নয়, খুব দ্রুত এদের মত বদলায়, এখানেই সমস্যা।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) :  প্রশংসায় এরা সহজে গলে যায়। ব্যক্তিত্বে আঘাত করে কথা বললেই সম্পর্ক নষ্ট হতে পারে। নেতৃত্বের গুণাবলি থাকায় সহজে অন্যরা এদের প্রেমে পড়ে। সাধারাণত চিন্তা ও কর্মে এরা সাবলম্বী হতে চায়। মনের মানুষকে ও এরা যাচাইবাছাই করে পছন্দ করে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) :  এদের মন চঞ্চল ও অস্থির। মনের মানুষকে নিয়ে এরা সবসময় টেনশন করে। যদিও এটা অপরপক্ষ সবসময় পছন্দ করে না। বিশেষ করে এদের ভালোবাসা অন্যরা সহজে বুঝতে পারে না। আর তাই মানসিক কষ্টে ভুগে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  ভালোবেসে অন্যকে আপন করার মতো গুণাবলি এদের আছে। তাইতো এরা সহজে অন্যদের প্রেমে পড়ে। প্রেমের সম্পর্কের  ক্ষেত্রে এরা বাস্তবিক চিন্তা করে। মিথ্যা এরা পছন্দ করে না। এই রাশির সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সৎ ও সত্যবাদী যদি হতে পারেন তবে তা হবে মধুময়।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)  :  ভালোবাসার কথা এরা সরাসরি না বললেও ইশারা ইঙ্গিতে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করে। একসময় এদের আবেগ অনুভূতি সাহিত্যে জায়গা করে নেয়। মনের মানুষকে কাছে পেতে সাহস করে বলেই ফেলুন আমি তোমাকে ভালোবাসি।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  আকর্ষণীয় ব্যক্তিত্বের জন্য অন্যরা সহজে এদের প্রেমে পড়ে। তবে প্রেম নিবেদন করার ক্ষেত্রে একটু সচেতন হতে হয়। কাউকে ভালো লাগলে এরা নিজেই তা প্রকাশ করে। সাধারণত না ভেবে এরা কিছু করে না।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  এরা প্রেম করলেও সচরাচর প্রেমের মর্যাদা পায় না। বিভিন্ন ধরনের চড়াই উতরাই পার হতে হয়। এটা সত্য এরা যাকে ভালোবাসে তাকে মনেপ্রাণে আপন করে নিতে চায়। ভালোলাগার মানুষকে অনেক সময় এরা ভালোবাসার কথা প্রকাশ করতে পারে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : এদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সংখ্যা খুবই কম। একটু আরামপ্রিয় বটে। তাই বলে এরা অলস নয়। কায়িক শ্রমের চেয়ে মানসিক শ্রম বেশি করে। আর তাই একটু খেয়ালি ধরনের হতে পারে। নিজে বলার চেয়ে এরা বিপরীত লিঙ্গের কারো কাছ থেকে ভালোবাসার প্রস্তাব পেতে বেশি পছন্দ করে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : হাসিমাখা মুখ কার না পছন্দ। এরা সদা হাসিখুশি থাকতে পছন্দ করে। ভালোবাসার মানুষের জন্য এরা অনেক কিছু করে। তবে এদের জীবনে ভুল বুঝাবুঝি বেশি হয়। যুক্তিসঙ্গত প্রস্তাবে এরা সাধারণত না করে না।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com




রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৭/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge