ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ ম্যাচেও জয় বঞ্চিত মোহামেডান

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৩ ৭:৩৩:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৩ ৭:৩৩:১১ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ ম্যাচেও হার মেনেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে আজ তাদের ৩ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

সুপার লিগের পাঁচ ম্যাচে তারা জিতেছে মাত্র একটিতে। তাতে ১৬ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট সংগ্রহ করে সুপার লিগের পয়েন্ট টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করেছে মোহামেডান। সমান ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে প্রাইম দোলেশ্বর।

ফতুল্লায় প্রাইম দোলেশ্বর প্রথমে ব্যাট করতে নেমে তিন হাফ সেঞ্চুরিতে ৬ উইকেট হারিয়ে ২৭৪ রান সংগ্রহ করে। জবাবে ৯ উইকেট হারিয়ে ২৭১ রান করতে পারে মোহামেডান। তাতে ৩ রানে হার মানে সাদা-কালো শিবির।

ব্যাট হাতে মোহামেডানের হয়ে আজ একাই লড়াই করেছেন মোহাম্মদ আশরাফুল। তিনি ৯৭ বল খেলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৭৬ রান করেন। ৩৭ রান করেন রাহাতুল ফেরদৌস। অপরাজিত ৩৫ রান করেন নিহাদুজ্জামান। বল হাতে দোলেশ্বরের তাইবুর রহমান ৩টি, মাহমুদুল হাসান ২টি ও ফরহাদ রেজা ২টি উইকেট নেন।

তার আগে ২৬ রানে প্রথম উইকেট হারানোর পর তিনটি ভালো জুটি পায় দোলেশ্বর। সাইফ হাসান ও সৈকত আলী দ্বিতীয় উইকেটে তোলেন ৬৪ রান। তৃতীয় উইকেটে সৈকত আলী ও ফরহাদ হোসেন করেন ৮৬ রান। পঞ্চম উইকেটে ফরহাদ ও মার্শাল আইয়্যুব তোলেন ৮৩ রান। সাইফ হাসান ৫৫, সৈকত আলী ৬৫ ও ফরহাদ হোসেন ৮৯ রান করেন। তাতে ২৭৪ রানের লড়াকু সংগ্রহ পায় দোলেশ্বর।

বল হাতে মোহামেডানের শফিউল ইসলাম ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন রাহাতুল ফেরদৌস ও সাকলাইন সজীব।

ম্যাচসেরা নির্বাচিত হন ৮৯ রানের ইনিংস খেলা ফরহাদ হোসেন।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে আবাহনী লিমিটেড। রানার্স-আপ হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge