ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

আরমান আলিফের ‘আসাম’

বিনোদন ডেস্ক : ‘অপরাধী’ খ্যাত তরুণ সংগীতশিল্পী আরমান আলিফ। বরাবরের চেয়ে এবার ভিন্ন ঘরানার একটি গান নিয়ে হাজির হয়েছেন তিনি।

গাড়িচালক ও সহকারীকে বাড়ি কেনার অর্থ দিলেন আলিয়া!

বিনোদন ডেস্ক : বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৫ মার্চ ছিল তার জন্মদিন।

খ্যাতি আমার কাছে গুরুত্বপূর্ণ নয় : জানভি

বিনোদন ডেস্ক : প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। গত বছর মুক্তি পেয়েছে তার প্রথম সিনেমা ধড়ক

‘শান্তি মলম ১০ টাকা’ নিয়ে ফিরছেন হিমু

বিনোদন ডেস্ক : ছোট পর্দার পরিচালক হিমু আকরাম। ‘বিদেশি পাড়া’, ‘কঙ্কাবতীর চিঠি’, ‘নজিরবিহীন নজর আলী’, ‘নূর আলমের ক্যাসেট’-এর মতো দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে অক্ষয়ের বক্তব্য

বিনোদন ডেস্ক : কয়েকদিন পরেই ভারতের লোকসভা নির্বাচন। এতে প্রার্থী হিসেবে দেশটির শোবিজ অঙ্গনের অনেকেই অংশ নিচ্ছেন।

চার শিল্পীর তিন অ্যালবাম

বিনোদন ডেস্ক : সৃজনশীল বাংলা গানের পরিচর্যা ও প্রসারের ধারাবাহিকতায় প্রকাশিত হতে যাচ্ছে চার সংগীতশিল্পীর তিনটি অডিও অ্যালবাম।

সালমানের নায়িকা আলিয়া

বিনোদন ডেস্ক : দীর্ঘ দুই দশক পর আবারো সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করছেন সালমান খান।

‘সন্তানই আমার সবকিছু হবে’

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। ২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি।

অনিমেষের ‘জোছনা’ ভাবনা

বিনোদন ডেস্ক : ছোট পর্দার প্রশংসিত পরিচালক অনিমেষ আইচ। ‘জিরো ডিগ্রি’ নির্মাণের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

এবার শহিদের ইশক ভিশক’র সিক্যুয়েল

বিনোদন ডেস্ক : শহিদ কাপুর, অমৃতা রাও ও শেহনাজ ট্রেজারিওয়ালা অভিনীত সিনেমা ইশক ভিশক। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমাটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে।

দেশের টিভিতে জনপ্রিয় চীনা সিরিয়াল

বিনোদন ডেস্ক : চীনের বেসরকারি টেলিভিশন চ্যানেল জেড জে টিভিতে প্রচার হয়েছিল জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘ফেদার ফ্লাইস টু দ্য স্কাই’।

সঞ্জয়ের গায়ে ২৫ কেজি ওজনের পোশাক

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে ভারতের জয়পুরেপানিপথ সিনেমার শুটিং করছেন তিনি।

কমেডিয়ান চিন্ময় রায় আর নেই

বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার কমেডিয়ান চিন্ময় রায় আর নেই। গতকাল রোববার আনুমানিক রাত ১০টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই বর্ষীয়ান অভিনেতা।

খুদে ভক্তের ইচ্ছা পূরণ করলেন মহেশ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু। বিশ্বব্যাপী তার অসংখ্য ভক্ত রয়েছে। এবার ক্যানসার আক্রান্ত এক খুদে ভক্তের ইচ্ছা পূরণ করলেন এই অভিনেতা।

স্বামীর হাত ধরে বড় পর্দায় ফিরছেন শুভশ্রী

বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। প্রেম নিয়ে নানা জল্পনা-কল্পনার পর গত বছরের ৬ মার্চ বাগদান সারেন এই জুটি। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।