ঢাকা, বৃহস্পতিবার, ১১ শ্রাবণ ১৪২৪, ২৭ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

তাবেলা সিজার হত্যায় দুজনের সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : তাবেলা সিজার হত্যা মামলায় জব্দ তালিকার দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। এরা হলেন- গিয়াস উদ্দিন এবং আকতার হোসেন।

আসামিদের ডান্ডাবেরি পরিয়ে আনার আবেদন

নিজস্ব প্রতিবেদক : একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় কারাগারে থাকা আসামিদের ডান্ডাবেরি পরিয়ে ট্রাইব্যুনালে আনার জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দিতে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ।

‘নতুন সদস্যদের জঙ্গিবাদে উদ্বুদ্ধ করতো তারা’

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে গ্রেপ্তার তিন জঙ্গি তাদের নতুন সদস্যদের জঙ্গিবাদে উদ্বুদ্ধ করতো বলে জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক ল্যাফটেনেন্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ।

৩৪ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক :  কোস্টগার্ড, জেলা প্রশাসন ঢাকা ও মৎস্য অধিদপ্তরের এক যৌথ অভিযানে প্রায় ৩৪ কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

৪৫ কোটি টাকা আত্মসাত: দুই ব্যবসায়ী কারাগারে

নিজস্ব প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের গুলশান শাখা থেকে জালিয়াতির মাধ্যমে ঋণ হিসেবে নেওয়া প্রায় ৪৫ কোটি টাকা আত্মসাতের মামলায় গ্রেপ্তারকৃত দুই ব্যবসায়ীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শিমুল বিশ্বাসসহ ৩৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ৩৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

‘সাত খুন ক্ষমার অযোগ্য’

নিজস্ব প্রতিবেদক : অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ‘নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনা ক্ষমার অযোগ্য। নিম্ন আদালত আসামিদের যে দৃষ্টান্তমূলক সাজা দিয়েছে, সেটাই বহাল থাকা উচিত।’

খালেদাসহ ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি ২৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ৩৮ জনের বিরুদ্ধে করা একটি মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ২৪ অক্টোবর ধার্য করেছেন আদালত।

মনজিল মোরসেদকে হত্যার হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক : হত্যার হুমকি পেয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ।

জোড়া খুন : রনির বিরুদ্ধে চিকিৎসকের সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সরকার দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে ময়নাতদন্তকারী চিকিৎসকের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।

ময়মনসিংহে হত্যা মামলায় চারজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর  উপজেলায় তোফাজ্জল হোসেন নামে এক যুবককে হত্যার দায়ে চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

ঢাবির সিনেট অধিবেশনে বাধা কাটল

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্যানেল মনোয়নের জন্য ২৯ জুলাই ডাকা সিনেটের বিশেষ  অধিবেশনের ওপর স্থগিতাদেশ দিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন চেম্বার আদালত।

ঋণ জালিয়াতি : জড়িতদের আইনের আওতায় আনতে নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : বেসিক ব্যাংকের শান্তিনগর শাখা হতে ৪০ কোটি টাকা ঋণ জালিয়াতির সঙ্গে জড়িত তৎকালীন চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদকে আইনের আওতায় এনে ৬০দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

৪৫ কোটি টাকা আত্মসাতে দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের গুলশান শাখা থেকে  জালিয়াতির মাধ্যমে ঋণ হিসেবে প্রায় ৪৫ কোটি টাকা আত্মসাতের মামলায় দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সাত খুন মামলায় হাইকোর্টের রায় ১৩ আগস্ট

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায়  আসামিদের করা আপিল ও ডেথ রেফারেন্সের শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে ১৩ আগস্ট রায় ঘোষণা করবেন হাইকোর্ট।