ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘ভারতের সঙ্গে সুসম্পর্ক নষ্ট করতে রংপুরে হামলা’

নিজস্ব প্রতিবেদক, রংপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘‘ভারত আমাদের প্রতিবেশী দেশ। ভারতের সঙ্গে সুসম্পর্ক নষ্ট করতে পরিকল্পিতভাবে রংপুরে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা করা হয়েছে।’’ 

‘রোহিঙ্গা ফেরতে জোর দাবি তোলা হবে আসেমে’

কক্সবাজার প্রতিনিধি : মিয়ানমারের আসেম সম্মেলনে রোহিঙ্গাদের ফেরতের জোর দাবি তুলবেন বলে জানিয়েছেন কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসা তিন দেশের পররাষ্ট্রমন্ত্রী ও ইউরোপীয় ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট।

ভবদহে জলাবদ্ধতার নিরসন দাবিতে পদযাত্রা শেষ

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের ভবদহ এলাকায় সৃষ্ট জলাবদ্ধতার স্থায়ী সমাধানের লক্ষ্যে পাঁচ দফা দাবিতে চার দিনব্যাপী পদযাত্রা শেষ হয়েছে।

মুক্তিপণ দাবিতে জেলেকে অপহরণ

সাতক্ষীরা সংবাদদাতা : সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে এক লাখ টাকা মুক্তিপণের দাবিতে এক জেলেকে অপহরণ করেছে বনদস্যু জোনাব বাহিনীর সদস্যরা।

এবার নারিকেলের ছোবরার ভেতর ইয়াবা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় এবার নারিকেলের ভেতর মিলল হাজার পিস ইয়াবা। নারিকেলের ছোবরা কেটে কৌশলে তার ভেতরে এই ইয়াবা লুকিয়ে রাখা হয়েছিল। আর তা বহন করছিলেন এক নারী।

যশোরে গ্রেপ্তার ৬৩

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের ৯ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ নাশকতাসহ বিভিন্ন মামলার ৬৩ জনকে গ্রেপ্তার করেছে।

বরিশালে সমাপনীতে অংশ নিচ্ছে প্রায় ২ লাখ পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : রোববার বেলা ১১ টা থেকে শুরু হওয়া প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় বরিশাল বিভাগে এক লাখ ৯৪ হাজার ৩০১ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

বাগেরহাটে বাসের ধাক্কায় সবজি বিক্রেতা নিহত

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে বাসের ধাক্কায় আক্কাস ফকির (৩৬) নামে এক নছিমন চালক নিহত হয়েছেন।

গাজীপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কায় মিজান (২২) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছে।

‘নির্দলীয়-নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিন’

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অবিলম্বে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে সরে যাওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

আ.লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহস্পতিবার পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নেওয়া এবং ছয় পুলিশ কর্মকর্তার উপর হামলার ঘটনায় হাতিয়া থানায় আওয়ামী লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

চট্টগ্রামে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীতে সংঘবদ্ধ মাদক পাচারকারীদের আঁখড়া হিসেবে পরিচিত বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকায় আধুনিক পেট অ্যানিম্যাল হাসপাতাল ও রিসার্চ সেন্টার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আন্তর্জাতিক মানের দক্ষ গ্র্যাজুয়েট তৈরির লক্ষ্যে ঢাকার পূর্বাচলে চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের একটি আধুনিক পেট অ্যানিম্যাল হাসপাতাল ও রিসার্চ সেন্টারের যাত্রা শুরু হতে যাচ্ছে।

বাস-মাইক্রোবাস সংঘর্ষে এমপি গোলাম মোস্তফা আহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফাসহ তিনজন আহত হয়েছেন।

টিটু রায় আবার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ধর্ম অবমাননাকর ছবি ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার টিটু রায়কে আবার চার দিনের রিমান্ড নিয়েছে পুলিশ। এ নিয়ে দুই দফায় তাকে আট দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

Walton