ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

হাতের আঙুল নরম হলে আপনি যেমন মানুষ

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৬-২৮ ৭:২৫:১৩ এএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:১২:২৪ এএম
Voice Control HD Smart LED

ফজলে আজিম : হাতের আঙুল দেখেই নির্ণয় করা যায় একজন মানুষ কতটা ইচ্ছাশক্তি ও যুক্তিতে পারদর্শী। যার ভেতর রয়েছে প্রচণ্ড ইচ্ছাশক্তি ও যুক্তি তাকে ঠেকানো কঠিন। কোনো না কোনো ভাবে সে তার লক্ষ্যে পৌঁছাবেই।

 

যা হোক, আপনার ডান হাত সামনে আনুন। বাম হাতের আঙুল দিয়ে ডান হাতের আঙুল পেছনের দিকে বাঁকানোর চেষ্টা করুন। আঙুল যদি নরম হয় সহজেই আপনার আঙুল পেছনের দিকে বাঁকাতে পারবেন। আঙুল নরম ও্ কোমল হলে আপনি নমনীয় মানুষ। যে কোনো কিছুর সঙ্গে সহজেই মানিয়ে নিতে পারেন।

 

আপনার হাতের আঙুল যদি বাঁকানো না যায় তবে আপনি কঠোর ও জেদি। সহজেই কোনো কিছু মেনে নিতে পারেন না। দৃঢ় ইচ্ছাশক্তি রয়েছে আপনার। ক্ষমতা ও নেতৃত্বের প্রতি আপনার ঝোঁক রয়েছে। যে করেই হোক আপনি আপনার ইচ্ছা পূরণ করে থাকেন। তা বৈধ পথে হোক কিংবা অবৈধ উপায়ে হোক। নিজের জন্য হোক কিংবা অপর কারো জন্য হোক। তবে জেদি হওয়ায় ঘনিষ্ঠ বন্ধুর সংখ্যা খুবই কম হয়।

 

যাদের হাতের আঙুল নরম তারা হৃদয়ের দিক থেকে হোন কোমল। যে কারণে তাদেরকে অনেকেই ভালোবাসেন। কাউকে মনোকষ্ট দিতে চান না। সবাইকে নিয়েই ভালো থাকতে চান। এতো ভালো গুণ থাকা সত্বেও এরা জীবনযুদ্ধে পিছিয়ে পড়েন।

 

গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে দায়িত্ব নেওয়ার জন্য দরকার প্রচণ্ড ইচ্ছাশক্তি, সাহস ও মনোবল। যাদের হাতের আঙুল নরম তাদের মধ্যে এ বৈশিষ্ট্যগুলো একটু কমই দেখা যায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৬/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge